টিপসটেকনোলজিসোশ্যাল মিডিয়া মার্কেটিং

টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম

আমরা সাধারণত অনেক সেলিব্রেটি বা অনেক বড় বড় নায়ক নায়িকাদের টিকটক আইডির পাশে ব্লু ভেরিফাইড চিহ্ন দেখতে পাই। প্রকৃতপক্ষে টিকটক কর্তৃপক্ষ এইসকল আইডি ভেরিফাইড করার মাধ্যমে নিশ্চয়তা প্রদান করে যার ফলে সেই আইডি নষ্ট হওয়ার সম্ভাবনা আর থাকে না। কিন্তু সাধারণ মানুষের টিকটক আইডিতে ব্লু ভেরিফাইড চিহ্ন খুব কম দেখা যায়। এর কারণ হলো টিকটক আইডি ভেরিফাই করার কিছু শর্ত এবং নিয়ম রয়েছে যেগুলো মেনে না চললে টিকটক আইডি ভেরিফাই করতে পারবেন না।

তবে আমাদের মধ্যে অনেকেই দেখা যায় যে কম ফলোয়ার্স নিয়েও টিকটক আইডি ভেরিফাই করে ফেলেছে। আবার অনেককে দেখা যায় তার চাইতে বেশি পরিমাণ ফলোয়ার্স থাকার পরও টিকটক আইডি ভেরিফাই হচ্ছে না। আবার আমরা অনেকেই টিকটক আইডি ভেরিফাই করার সঠিক নিয়ম সম্পর্কে অবগত নই। আর তাই আপনার টিকটক আইডি ভেরিফাই করার ক্ষেত্রে কোন কোন শর্ত মেনে চলতে হবে এবং কোন নিয়ম অনুসরণ করার মাধ্যমে আপনাদের টিকটক আইডি ভেরিফাই হবে তা আজকের এই নিবন্ধনে বিস্তারিতভাবে আলোচনা করব। আপনি আমাদের এই নিবন্ধনের মাধ্যমে টিকটক আইডি ভেরিফাই সম্পর্কে বিস্তারিত সকল তথ্য পেয়ে যাবেন। তো চলুন বিস্তারিত আলোচনা শুরু করা যাক।

সূচিপত্রঃ

টিকটক আইডি ভেরিফাই কি?

প্রথমে আমাদের টিকটক আইডি ভেরিফাই এর সঠিক অর্থ কী সে বিষয়ে অবগত হতে হবে। মূলত কোনো ব্যাক্তির টিকটক আইডির পাশে ব্লু চিহ্ন থাকলে সেই আইডি ভেরিফাই বলে গণ্য হয়। এগুলি তথাকথিত ভেরিফাইড অ্যাকাউন্ট। ব্লু চিহ্নের অর্থ হল যে টিকটক একটি কোম্পানি হিসাবে, অ্যাকাউন্টটি ভেরিফাই করেছে বা যাচাই করেছে এবং স্বীকৃতি দেয় যে অ্যাকাউন্টটি প্রতিনিধিত্বকারী নির্দিষ্ট ব্যক্তির বা ব্র্যান্ডের। আর তাই টিকটক আইডি ভেরিফাই চিহ্ন বিশ্বস্ততার একটি স্তর স্থাপন করে যা বড় ব্র্যান্ডের নামগুলির সাথে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। কিন্তু টিকটক আইডি ভেরিফাই করার জন্য আমাদের কিছু শর্ত মানতে যা বাধ্যতামূলক। নিচে থেকে টিকটক আইডি ভেরিফাই করার জন্য কি কি শর্ত মেনে চলতে হবে তা জেনে নিন।

টিকটক আইডি ভেরিফাই করার জন্য কি কি শর্ত মেনে চলতে হবে?

টিকটক আইডি ভেরিফাইড করতে হলে আপনাকে অবশ্যই টিকটক কমিউনিটির শর্তমতো চলতে হবে। আপনি যদি কোনো সেলেব্রেটি বা কোনো বড় ধরনের খেলোয়াড় হতেন তাহলে আপনার টিকটক আইডি খুব সহজেই ভেরিফাই হয়ে যেত। যেহেতু আপনি একজন সাধারণ ব্যাক্তি সেহেতু আপনাকে অবশ্যই কিছু শর্ত মানতে হবে। নিচে থেকে টিকটক আইডি ভেরিফাই করার জন্য কি কি শর্ত মানতে হবে তা উল্লেখ করা হলোঃ

  • সর্বপ্রথম আইডি ভেরিফাই করার জন্য টিকটক আইডি খোলার পর থেকে নুন্যতম পাঁচ লক্ষ ফলোয়ার লাগবে।
  • আপনার টিকটক আইডিতে যেসব ভিডিও পোস্ট করবেন সবগুলো অবশ্যই আপনার নিজের হওয়া লাগবে। কারণ আপনি যদি অন্য কোন ব্যাক্তির ভিডিও নিয়ে টিকটক এ ৫ লক্ষ ফলোয়ার করে থাকেন তাহলে আপনাকে টিকটক থেকে কখনো আইডি ভেরিফাই করতে দিবে না।
  • আপনার অ্যাকাউন্টে এমন পোস্ট থাকতে হবে যা আপনার আসল চিন্তাভাবনা প্রতিফলিত করে এবং অন্যদের থেকে যেন আলাদা হয়।
  • টিকটক ভিডিও গুলো কমিউনিটির গাইড লাইনের ভেতরে থাকতে হবে। আর যদি কমিউনিটির ভেতরে না থাকে তাহলে টিকটক আইডি ভেরিফাই করতে পারবেন না।
  • আপনাকে অবশ্যই আপনার নিজের ছবি প্রোফাইলে ব্যবহার করতে হবে। নাহলে আপনার টিকটক আইডি ব্যান হয়েও যেতে পারে।
  • আপনার অ্যাকাউন্টে প্রতিদিন ৫০০ থেকে ২০০০ এর মধ্যে ফলোয়ার বৃদ্ধি দেখাতে হবে।
  • আপনার পোস্ট দ্বারা দর্শকদের আকৃষ্ট করতে এবং তাদের নিযুক্ত রাখতে আপনাকে অবশ্যই ভাইরাল সামগ্রী নিয়মিত পোস্ট করতে হবে।
  • টিকটক যাচাইকরণ দল যাচাই করে যে আপনি সংবাদপত্র, টিভি শো, ম্যাগাজিন বা আপনার বিশ্বাসযোগ্যতা প্রদর্শন করে এমন কোনো প্রেস কভারেজে প্রদর্শিত কোন বিশিষ্ট ব্যক্তিত্ব কিনা।

উপরিউক্ত শর্তগুলো মেনে চললেই আপনি খুব সহজেই আপনার টিকটক আইডি ভেরিফাই করার জন্য প্রস্তত করতে পারবেন। এছাড়াও যদি আপনার টিকটক আইডি ভেরিফাই করার জন্য প্রস্তুত হয়ে যায় তাহলে টিকটক কমিউনিটি আপনাকে মেসেজের মাধ্যমে জানিয়ে দিবে যে আপনার টিকটক আইডি ভেরিফাই করতে হবে।

টিকটক আইডি ভেরিফাই করা কেন গুরুত্বপূর্ণ?

এখন আমরা টিকটক আইডি ভেরিফাই করা কেন গুরুত্বপূর্ণ সে বিষয়ে সংক্ষিপ্ত আলচনা করব কারণ আমরা যদি টিকটক আইডি ভেরিফাই করার গুরুত্ব সম্পর্কে না জানি তাহলে আমাদের টিকটক আইডি ভেরিফাই করে কোন লাভ হবে না। সংক্ষেপে, টিকটক-এ ভেরিফাই করলে আপনার ব্র্যান্ডকে বা আইডি কে প্রতিষ্ঠিত এবং দৃঢ় করতে সাহায্য করতে পারে। আপনি যদি একজন সঙ্গীতশিল্পী, অভিনেতা, লেখক বা এমনকি একজন ব্যবসার মালিক হন, একটি টিকটক ভেরিফাইড আইডি আপনার ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে। তাই নিচে থেকে টিকটক আইডি ভেরিফাই করা কেন গুরুত্বপূর্ণ তার কিছু কারণ জেনে নেওয়া যাকঃ

বৃদ্ধি

অসমর্থিত সূত্র অনুযায়ী টিকটক এর অ্যালগরিদম ভেরিফাইড অ্যাকাউন্টগুলির একটু বেশি সুবিধা দিয়ে থাকে। এর মানে আপনার প্রকাশিত পোস্ট আরও বেশি এক্সপোজার (Exposure) পাবে। মানে আরও লাইক, বা আরও বেশি ফলোয়ার পাবে যা আপনার একাউন্টের দ্রুত বৃদ্ধিতে সহায়তা করবে। 

বিশ্বাসযোগ্যতা

আপনার ব্র্যান্ডের বা আইডির বিশ্বাসযোগ্যতা টিকটকে খুবই গুরুত্বপূর্ণ। ভেরিফাইড অ্যাকাউন্টগুলি প্রায়শই অন্যান্য ভেরিফাইড অ্যাকাউন্টগুলির সাথে যোগাযোগ করে। আবার টিকটক আইডি ভেরিফাইড থাকলে আপনার প্রিয় সেলিব্রিটি বা প্রভাবশালীরা আপনার কমেন্ট এর উত্তরও দিতে পারে। আর যদি আপনার ব্র্যান্ড বা আইডি যাচাই করা না হয় – আপনার শ্রোতারা আপনার ব্র্যান্ডের অ্যাকাউন্টকে অন্য কোনো টিকটক অ্যাকাউন্ট থেকে আলাদা করতে অক্ষম হতে পারে। 

একই ভাবে বিভিন্ন ব্র্যান্ড অনেক সময় টিকটকের মাধ্যমে তাদের প্রচারণা চালায়। কিন্তু আপনার একাউন্ট যদি ভেরিফাইড হয়ে না থাকে তাহলে অবশ্যই কোনো ব্র্যান্ড আপনাকে বিশ্বাস করবে না। তাই ব্র্যান্ডের বিশ্বাস অর্জন করতেই প্রয়োজন ভেরিফাইড টিকটক আইডির। 

আশা করি আপনারা টিকটক আইডি ভেরিফাই করা কেন গুরুত্বপূর্ণ সে বিষয়ে অবগত হয়েছেন। এখন আমরা টিকটক আইডি কিভাবে ভেরিফাই করব সে বিষয়ে জানব।

টিকটক আইডি কিভাবে ভেরিফাই করা যায়?

ইতোমধ্যে আপনারা টিকটক ভেরিফাই করার শর্তাবলী এবংভেরিফাই করা কেন আপনার এবং আপনার দর্শকদের জন্য প্রয়োজন তা জেনে গেছেন। এইবার আমরা টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম জানব। টিকটক আইডি ভেরিফাই করার প্রক্রিয়াটি বেশ সহজ কিন্তু তাও সবাই তা নাই বুঝতে পারে। তাই নিচে টিকটক আইডি ভেরিফাই করার সকল নিয়মাবলী ধাপে ধাপে উল্লেখ করা হলোঃ

ধাপ ১

সর্ব প্রথমে আপনার টিকটক অ্যাপ এ প্রবেশ করতে হবে তারপর প্রোফাইলে ক্লিক করতে হবে।

টিকটক আইডি  ভেরিফাই করার নিয়ম। ধাপঃ ১

প্রোফাইলে ক্লিক করার পর থ্রি ডট দেখতে পাবেন এর উপর ক্লিক করতে হবে।

টিকটক আইডি  ভেরিফাই করার নিয়ম। ধাপঃ ১.২

ধাপ ২

ক্লিক করার পর আপনি সেটিংস এন্ড প্রাইভেসি নামে একটি অপশন দেখতে পাবেন। এই অপশন টিতে ক্লিক করতে হবে।

টিকটক আইডি  ভেরিফাই করার নিয়ম। ধাপঃ ২

ধাপ ৩

এরপর আপনি ম্যানেজ একাউন্ট অথবা একাউন্ট নামে একটি অপশন দেখতে পাবেন, সেটিতে ক্লিক করতে হবে।

টিকটক আইডি  ভেরিফাই করার নিয়ম। ধাপঃ ৩

ধাপ ৪

ক্লিক করার পর আপনি ফার্স্টে ভেরিফিকেশন নামে একটি অপশন দেখতে পাবেন। আর যদি আপনি ভেরিফিকেশনের অপশন দেখতে না পান তাহলে আপনার আইডি ভেরিফাই এর জন্য এখনও তৈরি হয়নি।

ধাপ ৫

আপনি যদি ভেরিফিকেশন নামে অপশন দেখতে পান তাহলে ভেরিফিকেশন অপশনে ক্লিক করুন। তবে ক্লিক করার সাথে সাথে ব্লু ভেরিফিকেশন চালু হবে না। টিকটক প্রথমে আপনাকে যাচাই করবে তারপর আপনার ব্লু ভেরিফিকেশন চিহ্ন টি চালু করে দিবে।

উপরিউক্ত ধাপ গুলো অনুসরণ করলেই আপনি খুব সহজে আপনার টিকটক আইডি ভেরিফাই করতে পারবেন।

টিকটক আইডি ভেরিফাই করার জন্য কিছু টিপস

অন্য যেকোন সামাজিক প্ল্যাটফর্মের মতো, বর্তমানে টিকটক আইডি ভেরিফাই করার জন্য অনেকেই চেষ্টা করে যাচ্ছে। যাই হোক, সেই লোভনীয় ব্লু চিহ্ন পাওয়া সহজ নয়, বিশেষ করে টিকটক এ। টিকটক ক্রিয়েটর টিম ভেরিফাই করার জন্য বেশ কিছু কঠোর নির্দেশিকা এবং মানদণ্ড রয়েছে। টিকটক এ কীভাবে ভেরিফাই করা যায় সে সম্পর্কে এখানে কিছু টিপস উল্লেখ করা হয়েছে। নিচে থেকে সেগুলো দেখে নিনঃ

প্রোফাইল কনফিগারেশন করুন 

আপনি আপনার সম্পর্কে আরও জানাতে টিকটক ভিডিওতে আপনার প্রোফাইল ছবি, বিবরণ এবং পাঠ্যের মাধ্যমে ব্যবহারকারীদের আকৃষ্ট করতে সক্ষম হবেন। এইভাবে, যদি আপনার অ্যাকাউন্ট যথেষ্ট ভাল হয়, আপনি দেখতে পাবেন আপনার ফ্যান বেজ ধীরে ধীরে বাড়বে এবং আপনার টিকটক আইডি ভেরিফাই করার সম্ভাবনা বৃদ্ধি পাবে।

ধারাবাহিকভাবে অনন্য এবং আশ্চর্যজনক ভিডিও তৈরি করুন 

আপনার ভিডিওগুলি ভাইরাল হয় কি না তার উপর আপনার নিয়ন্ত্রণ নাই থাকতে পারে। তবে আপনি অবশ্যই নিজেকে ভাইরাল হওয়ার যোগ্য করে তোলার জন্য কাজ করতে পারেন। টিকটক এ ভেরিফাই করার জন্য আপনাকে নিয়মিতভাবে দুর্দান্ত ভিডিও তৈরি এবং প্রকাশ করছেন কিনা তা নিশ্চিত করতে হবে। আপনি আপনার ভিডিওগুলিকে ইউনিক করতে চাইলে নিচের উপায় গুলো অনুসরণ করুনঃ

  • ভিডিও করার সময়ে উচ্চ মানের রেজুলেশন ব্যবহার করুন
  • জনপ্রিয় সঙ্গীত অন্তর্ভুক্ত করুন
  • আপনার ভিডিওর বিশদ বিবরণে মনোযোগ দিন, যেমন ব্যাকগ্রাউন্ড এবং আলো
  • আপনার ভিডিওগুলিকে দুর্দান্ত এবং পেশাদার দেখাতে প্রয়োজনীয় সরঞ্জামগুলি ব্যবহার করুন৷
  • প্ল্যাটফর্মে অন্যান্য জনপ্রিয় নির্মাতাদের সাথে জড়িত এবং সংযোগ থাকার চেষ্টা করুন।

আপনি যদি আরও বেশি ফলোয়ার পেতে চান এবং টিকটক এ সেই ব্লু চিহ্ন পেতে চান, তাহলে প্ল্যাটফর্মে অন্যান্য ব্যবহারকারীদের সাথে জড়িত হওয়াই হল সব চাইতে সহজ পথ। একবার আপনি আপনার দুর্দান্ত সামগ্রীর সাথে পর্যাপ্ত লোকেদের কাছে পৌঁছে গেলে আপনার ফলোয়ার দ্রুত বৃদ্ধি পাবে।

প্রাসঙ্গিক হ্যাশট্যাগ ব্যবহার করুন 

দৃশ্যমানতা এবং ফলোয়ার বাড়াতে আপনার পোস্টগুলিতে প্রাসঙ্গিক হ্যাশট্যাগগুলি ব্যবহার করুন৷ হ্যাশট্যাগগুলি আপনার বিষয়বস্তু আবিষ্কার করতে সাহায্য করবে। এতে করে আপনার দর্শকও বৃদ্ধি পাবে। লোকেরা কোনো বিষয়ে অনুসন্ধান করার সাথে সাথে তারা জানতে পারবে যে আপনি এই বিষয়ে ভিডিও তৈরি করছেন৷ এছাড়াও, অ্যালগরিম হ্যাশট্যাগগুলিতে আংশিকভাবে কাজ করে, তাই আপনার তৈরিকৃত বিষয়ে আগ্রহ আছে এমন দর্শকরা তা সাথে সাথে দেখতে পারে। 

প্রাসঙ্গিক হ্যাশট্যাগ পাওয়ার কয়েকটি উপায় আছে। আপনি যদি একটি ব্যবসায়িক অ্যাকাউন্ট হন তবে আপনি আপনার ব্র্যান্ডের একটি ট্যাগ তৈরি করতে পারেন। অতঃপর আপনার তৈরি করা সমস্ত কিছুর সাথে সেই হ্যাশট্যাগ ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে আপনার ভিডিও বা ব্র্যান্ড অনুযায়ী অন্যান্য নির্মাতারা যে হ্যাশট্যাগগুলি ব্যবহার করছেন সেগুলি নোট করতে হবে এবং তেমন কিছু হ্যাশটাগ বানাতে হবে। 

ভিডিওর পরিমাণ এবং গুণমানে ফোকাস করা

মনে রাখবেন যে আপনি যত বেশি পোস্ট করবেন, টিকটক অ্যালগরিদম থেকে আপনি তত বেশি সুবিধা পাবেন। কিন্তু আপনার অ্যাকাউন্টের প্রকৃতি নির্বিশেষে কোনো ভিডিও পোস্ট করবেন না। আপনার ভিডিও উন্নত করার চেষ্টা করুন এবং মনে রাখবেন যে ভিডিওর ব্যাকগ্রাউন্ড সবসময়ে ভালো রাখতে হবে। এই উদ্দেশ্যে, আপনি আপনার সেটের জন্য আলোক সরঞ্জাম কেনার জন্য কিছু টাকা বিনিয়োগ করার কথা বিবেচনা করতে পারেন। নিয়মিত হার্ড-কোর কন্টেন্ট তৈরি করার চেষ্টা করুন যা সময়ের সাথে ভিউ বাড়াতে থাকে। এটি করার জন্য, আপনার আগ্রহের দিকটি নির্ধারণ করুন। অতঃপর সে বিষয়ে বিশ্বমানের কিছু তৈরি করার চেষ্টা করুন। 

অন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভেরিফাই করা

যেহেতু আপনি কোন সেলেব্রিটি নন সেহেতু আপনি খুব সহজে টিকটক ভেরিফাই এর অনুরোধ করতে পারবেন ন।, মূলত টিকটক আইডি তে ব্লু চিহ্ন পাওয়া এক প্রকার চ্যালেঞ্জ। যাইহোক, আপনার যদি ফেসবুক, ইন্সটাগ্রাম, এবং টুইটার এর মত অন্যান্য প্ল্যাটফর্মে আগে থেকেই ভেরিফাই করা থাকে তাহলে আপনি দৃশ্যমানতা অর্জন করতে পারেন। এটি আপনার টিকটক আইডি ভেরিফাই হওয়ার সম্ভাবনা আরও বাড়িয়ে তুলতে পারেন।

ধারাবাহিকভাবে ফলোয়ার সংখ্যা বাড়ানো

টিকটক-এ আপনার ফলোয়ার সংখ্যা ক্রমাগত বাড়ানোর প্রচেষ্টায় মনোযোগ দিন। আপনি ধারাবাহিকভাবে পোস্ট করার মাধ্যমে এবং প্ল্যাটফর্মে অন্যান্য অ্যাকাউন্ট অনুসরণ করে এবং তাদের সাথে জড়িত থাকার মাধ্যমে আপনার টিকটক আইডির ফলোয়ার বাড়াতে পারেন। 

মিডিয়া কভারেজ পাওয়া 

নিশ্চিত করুন যে আপনার ব্র্যান্ড বা আইডি তে কিছু অসাধারণ এবং উল্লেখযোগ্য জিনিস করছে যা প্রয়োজনীয় মিডিয়া কভারেজ পেতে পারে। আপনার যদি মিডিয়াতে কোনো যোগাযোগ থাকে, তবে সেগুলিকে টিকটক আইডি ভেরিফাই করতে কাজে লাগাতে পারেন। এক্ষেত্রে পাবলিক ইভেন্ট এবং প্রকল্পগুলিতে অংশ নেওয়ার কথা বিবেচনা করুন যা আপনাকে নজরে আনতে সাহায্য করবে।

ভাইরাল মিউজিকের সাথে ভিডিও তৈরি করা 

বর্তমান সময়ে যেকোনো মিউজিক অথবা গান রিলিজ হওয়ার পর সেগুলোর ছোট ছোট ক্লিপ অনেক সুন্দর এবং আকর্ষণীয় হয়ে থাকে। আর অনেকেই এই সকল ছোট ছোট গানের ক্লিপগুলো দিয়ে টিকটক এ ভিডিও তৈরি করে থাকে। তো আপনিও যদি ভাইরাল মিউজিকের সাথে ভিডিও তৈরি করেন তাহলে আপনি খুব সহজেই ভাইরাল হতে পারবেন। তবে লক্ষ্য রাখবেন ব্যাকগ্রাউন্ড মিউজিক বা গান যেটা দিয়ে ভিডিও তৈরি করবেন, অবশ্যই তার আসল নায়কের বা চ্যানেলের রেফারেন্স দেবেন। 

শেষ কথা

তো এই ছিল টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা। আশা করি আপনি টিকটক আইডি ভেরিফাই করার নিয়ম জেনে গেছেন। আপনার যদি কোনো টিকটক আইডি থাকে তাহলে আপনি আইডি ভেরিফিকেশন করার মাধ্যমে আপনি আপনার সুন্দর সুন্দর কনটেন্ট গুলা পৃথিবীর অনেক মানুষের কাছে পৌঁছাতে পারেন। টিকটক আইডি ভেরিফাই সম্পর্কে যদি আপনার কোনো প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আমরা দ্রুততার সাথে উত্তর দেওয়া চেষ্টা করব। আর আপনার যদি আমাদের এই নিবন্ধন ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

অনবরত জিজ্ঞাসিত প্রশ্নাবলী 

১। টিকটক আইডিতে আপনার ব্লু টিক চিহ্ন কি হারিয়ে যেতে পারে?

হ্যাঁ, আপনার টিকটক আইডির ব্লু টিক চিহ্ন হারিয়ে যেতে পারে। টিকটক কোন নোটিশ ছাড়াই যেকোনো সময় ব্লু টিক প্রত্যাহার করার অধিকার ধরে রাখে। এটি সাধারণত তখনই প্রাসঙ্গিক হয় যখন অ্যাকাউন্টগুলি মালিকানা পরিবর্তন করে বা বারবার টিকটক এর কমিউনিটি স্ট্যান্ডার্ড ভঙ্গ করে। 

২। টিকটক কি অটোমেটিক্যালি আইডি ভেরিফাই করে? 

টিকটক অটোমেটিক্যালি আইডি ভেরিফাই করে না।

৩। আপনি কি টিকটক আইডির ব্লু টিক চিহ্ন কিনতে পারবেন?

না, আপনি টিকটক এর ব্লু টিক চিহ্ন কিনতে পারবেন না। যদি কেউ আপনাকে টিকটক ব্লু টিক চিহ্ন বিক্রি করার প্রস্তাব দেয়, তাহলে তারা আপনাকে প্রতারণা করার চেষ্টা করছে।

 

রিলেটেড আর্টিকেল গুলো

Back to top button