পাবজি গেম এর বিকল্প গেমগুলো ডাউনলোড করুন ফ্রি

পাবজি গেম এর বিকল্প গেমগুলো ডাউনলোড করুন ফ্রি

হয়ত আমরা সবাই জানি যে বর্তমানে সময়ে সারা বিশ্ব পাবজি (PUBG) গেমটি জনপ্রিয়তার শীর্ষে। লঞ্চ হয়ার পর থেকেই এখনো পর্যন্ত গুগল প্লে স্টোরে পাবজি গেমটি ডাউনলোড করা হয়েছে ১০০ মিলিয়নেরও বেশি। পাবজি গেম চালু হয়ার পর থেকেই এই রকম আরও কিছু ব্যাটেল রয়েল গেমগুলির প্রতি মোবাইল গেমারদের দৃষ্টি আকর্ষণ করে। পাবজি ছাড়াও এই রকম আর অনেক গেম আছে যেগুলার ফরমেট ও খেলার ধরন অনেকটা একই রকম। এবং এই গেমগুলোর গ্রাফিক্স কোয়ালিটি পাবজি গেম এর মতই।

চলুন জেনে নিই সেই রকমই কিছু মোবাইল গেম সম্পর্কে।

১. ফর্টনাইট:

ফর্টনাইট ডাউনলোড

ফর্টনাইট মোবাইল (Fortnite Mobile) এখনও সর্বাধিক জনপ্রিয় খেলার লিস্টে প্রথমের দিকে পাওয়া যায়। টিনেজার দের উদ্দেশ্য করে প্রস্তুত এই গেমটি বিশ্বের অনেক দেশে পাবজির থেকেও অধিক জনপ্রিয়তা লাভ করেছে বলে জানা যায়। পাবজির মত এই গেমটিতেও দলবদ্ধভাবে খেলে শেষ পর্যন্ত টিকে থাকার লক্ষ নিয়ে খেলতে হয়।

ডাউনলোড লিঙ্কঃ ফর্টনাইট মোবাইল (Fortnite Mobile)

২. রুলস অফ সারভাইভাল:

রুলস অফ সারভাইভাল ডাউনলোড

রুলস অফ সারভাইভাল বা (Rules of Survival Game বা ROS) একটি ফ্রী এবং অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটেল গেম যা এখনও পর্যন্ত ১৫০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। এই গেমটির ধরন অনেকটা পাবজির মতই। এখানে আপনাকে ৮*৮ কিলোমিটার এর একটি দ্বীপে ১২০ জন খেলোয়াড়ের সাথে নামানো হবে। এই গেমের একটি ভাল দিক হল এখানে আপনি পাবজির গেম এর চেয়েও আরো আধুনিক অস্ত্র ব্যবহার করা যায়। এবং এখানেও ঠিক পাবজির মত আপনার প্রধান লক্ষ্য হবে শেষ পর্যন্ত বেঁচে থাকা।

ডাউনলোড লিঙ্কঃ

রুলস অফ সারভাইভাল বা (Rules of Survival Game বা ROS) এন্ড্রয়েড

রুলস অফ সারভাইভাল বা (Rules of Survival Game বা ROS) আই ও এস

৩. ব্ল্যাক সারভাইভাল:

ব্ল্যাক সারভাইভাল ডাউনলোড

এখানেও পাবজি গেম এর মতই ব্ল্যাক সারভাইভাল (Black Survival) গেমটিতে সব খেলোয়াড়দের একটি দ্বীপে নামানো হয়। সেখানে ২২ টি আলাদা আলাদা স্থান উল্লেখ করা থাকে। এই গেমটিতেও পাবজি গেম এর মতই জিততে হলে শেষ পর্যন্ত জীবিত থাকতে হবে। তবে এই গেমটিতে এক বারে সরবচ্চ ১০ জন খেলোয়াড় খেলতে পারে।

ডাউনলোড লিঙ্কঃ ব্ল্যাক সারভাইভাল (Black Survival)

গারেনা ফ্রী ফায়ার

গারেনা ফ্রী ফায়ার ডাউনলোড

পাবজি গেম এর মতই আরেকটি বিকল্প গেম হল গারেনা ফ্রী ফায়ার (Garena Free Fire)। এই গেমটিতে আছে আধুনিক সব গাড়ি। এছারা এই গেমটির বাকি সব নিয়ম পাবজি গেম এর মতই। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও অনেকটা পাবজির মত।

ডাউনলোড লিঙ্কঃ গারেনা ফ্রী ফায়ার (Garena Free Fire)

৫ঃ বুলেট স্ট্রাইকঃ ব্যাটেল গ্রাউন্ড

বুলেট স্ট্রাইকঃ ব্যাটেল গ্রাউন্ড ডাউনলোড

বুলেট স্ট্রাইকঃ ব্যাটেল গ্রাউন্ড (Bullet strike: Battlegrounds) গেমটিতে অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে যুদ্ধ করে বেঁচে থাকার চেষ্টা করতে হয়। খেলোয়াড়দের একটি দ্বীপে ঘুরে ট্রফি এবং শত্রুদের খুজে বের করতে হয়। এই গেমটিতে শত্রুদের মেরে এবং যুদ্ধের শেষ পর্যন্ত জীবিত থাকতে হবে। গেমটিতে একসাথে বিশ জন খেলোয়াড় নির্জন দ্বীপে নামে এবং একে অপরের বিরুদ্ধে লড়াই করে। বিভিন্ন জায়গা ঘুরে অস্ত্র এবং অন্যান্য সাজসরঞ্জামের সহ গোপন স্থানগুলি সন্ধান করতে হয়। চরিত্রের চেহারাটিকে আপনার পছন্দ অনুযায়ী পরিবর্তন করা যায়।

ডাউনলোড লিঙ্কঃ বুলেট স্ট্রাইকঃ ব্যাটেল গ্রাউন্ড (Bullet strike: Battlegrounds)

admin