Header Ad
আজকের আবহাওয়াআবহাওয়াআবহাওয়ার খবর

আজকের আবহাওয়ার খবর জানার জনপ্রিয় ওয়েবসাইট গুলো

আমাদের আগের ২ টি প্রতিবেদনে আমরা আলোচনা করছি বর্তমানে আবহাওয়ার খবর জানার সবচেয়ে জনপ্রিয় অ্যাপ গুলো নিয়ে এবং আমাদের দৈনন্দিন জীবনের জন্য আমাদের দেশের আবহাওয়া অধিদপ্তরের সব সেবাগুলো নিয়ে। আজকে আমরা আলোচনা করব আপনি কোন কোন ওয়েবসাইট থেকে আপনার কম্পিউটার বা মোবাইল এর ব্রাউজার দিয়ে প্রতিদিনের আবহাওয়ার খবর জেনে নিতে পারবেন।

গুগল ওয়েদার

আবহাওয়ার খবর জানার জানার জন্য বর্তমানে সবচেয়ে জনপ্রিয় যে মাদ্ধম সেটি হল গুগল ওয়েদার। আপনি গুগল অ্যাপ এ মাদ্ধমে অথবা আপনার ব্রাউজার থেকে গুগল সার্চে “আবহাওয়া” লিখে বা ইংরেজিতে “Weather” লিখে সার্চ করেই দেখে নিতে পারেন লাইভ আবহাওয়ার খবর এবং সাথে আরও দেখে নিতে পারেন আগামি ১০ দিনের আবহাওয়ার পূর্বাভাস।

সাম্প্রতিক কালে সব চেয়ে নির্ভুল আবহাওয়ার তথ্য দেওয়ার কারনে খুব অল্প সময়ের মদ্ধেই গুগল সার্চ খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

আবহাওয়ার খবর গুগল সার্চ

ফেসবুক ওয়েদার

আপনি ফেইসবুক ব্যবহার কালীন সময়ে অন্য কনো অ্যাপ বা ওয়েবসাইটে না গিয়ে ফেসবুকের মাধ্যমেও আবহাওয়ার খবরটি জেনে নিতে পারবেন।

ফেইসবুক এর মাধ্যমে আবহওয়ার খবর জানতে নিচের পদ্ধতিটি অনুসরন করুন।

প্রথমে মোবাইল বা কম্পিউটারের ব্রাউজার দিয়ে আপনার ফেসবুক অ্যাকাউন্টে লগইন করুন। তারপর উপর বাম পাশে থাকা মেন্যুতে “Explore” এর নীচে “see all”-এ ক্লিক করুন।

আবহাওয়ার খবর ফেসবুক

এইখানে আপনি ওয়েদার অপশনটিতে ক্লিক করলে “Weather” অপশনটিতে ক্লিক করে দেখতে পাবেন প্রতিদিনের আবহাওয়া ও পুরো সপ্তাহের আবহাওয়া পূর্বাভাস।

আবহাওয়ার খবর ফেসবুক ওয়েদার

উইন্ডি

আবহাওয়ার খবর দেখার আরেকটি দারুন ওয়েবসাইট হল উইন্ডি। বিশেষ করে ঝড়ের মতো দুর্যোগপূর্ণ আবহাওয়ার সময় এই সাইটটি অনেক উপকারি। এখান থেকে আপনি শুধু বর্তমান আবহাওয়ার লাইভ আপডেট না, সাথে আরও দেখে নিতে পারবেন বাতাসের গতিবিধি। লাইভ দেখতে পাবেন পৃথিবীর যেকোনো জায়গার ঝড়ের গতিবেগ। এবং সাথে আগামি দিনের পূর্বাভাস তো থাকছেই।

লিঙ্কঃ windy.com

আবহাওয়ার খবর উইন্ডই

দা ওয়েদার চ্যানেল

এই সাইটটি থেকে আপনি প্রতি ঘণ্টার আবহাওয়ার আপডেটএর পাশাপাশি আগামি ১০ দিনের আবহাওয়া পূর্বাভাস দেখে নিতে পারবেন। এবং এর সাথে প্রতিদিনের সূর্যোদয়, সূর্যাস্থ, চন্দ্রোদয় ও চন্দ্রাস্থ এর ও সময় দেখে নিতে পারবেন।

লিঙ্কঃ weather.com

টাইম অ্যান্ড ডেট ডট কম

এই সাইটটি থেকে আপনি দিনের প্রতি ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস সহ আগামি ১৪ দিনের পূর্বাভাস দেখে নিতে পারবেন।

লিঙ্কঃ timeanddate.com

আবহাওয়ার খবর দেখার নিউজ পোর্টাল গুলো:

এই অ্যাপগুলো ছাড়াও আপনি বিভিন্ন নিউজ পোর্টাল এর মাদ্ধমেও জেনে নিতে পারবেন আবহাওয়ার গুরুত্বপূর্ণ আপডেট গুলো। এখানে আমরা সেই সব নিউজ পোর্টাল সম্পর্কে আলোচনা করব।

দৈনিক প্রথমআলো

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল দৈনিক প্রথমআলো থেকে দেখে নিতে পারেন আবহাওয়ার খবর।

লিঙ্কঃ প্রথমআলো

জাগোনিউজ ২৪

আবহাওয়া সংক্রান্ত সাম্প্রতিক খবর গুলো জানার আরেকটি জনপ্রিয় সাইট জাগোনিউজ২৪। নিচের লিঙ্ক থেকে দেখে আপনি দেখে নিতে পারবেন আবহাওয়ার সব আপডেটেড।

লিঙ্কঃ জাগোনিউজ২৪

বিবিসি বাংলা

দুর্যোগপূর্ণ আবহাওয়ার সময় আবহাওয়া সংক্রান্ত সকল গুরুত্বপূর্ণ খবরের জন্য চোখ রাখতে পারেন বিবিসি বাংলা নিউজ পোর্টালটিতে।

লিঙ্কঃ বিবিসি বাংলা নিউজ

শেষ কথা

আশা করি আমাদের আবহাওয়া নিয়ে আগের প্রতিবেদন গুলোর মত এই প্রতিবেদনটিও ভাল লেগেছে এবং আপনার দৈনন্দিন জীবনে কাজে আসবে। আবহাওয়ার খবর জানার আরও কোন ভাল ওয়েবসাইট বা অ্যাপ এর কথা আপনার জানা থাকলে আমাদের জানান। আমরা সেটি এইখানে আপডেট করে দিব যা অনেকেরই কাজে আসবে।

Back to top button
Close
Close